1. admin@dainiksomoyersathe.com : admin :
  2. admin@hasibitsolution.com : Hasib :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
শিরোনাম :
৩০০ চালককে ফ্রি লাইসেন্স দিলেন চেয়ারম্যান- দৈনিক সময়ের সাথে! রেলের জলাশয় ভরাটের অভিযোগ, কর্তৃপক্ষ নিরব- দৈনিক সময়ের সাথে! যমুনার পানি সামান্য কমলেও বিশুদ্ধ পানি ও খাবার সংকটে বানভাসি মানুষ- দৈনিক সময়ের সাথে! উৎসবমুখর পরিবেশে রথযাত্রা অনুষ্ঠিত- দৈনিক সময়ের সাথে! বন্যার স্রোতে ভেঙে গেছে সড়ক, চরম দুর্ভোগে গ্রামবাসী- দৈনিক সময়ের সাথে! ভূঞাপুরে পানিবন্দি কয়েক হাজার মানুষ- দৈনিক সময়ের সাথে! জামালপুরে নবনির্বাচিত চেয়ারম্যান কারাগারে, হরতাল পালন করছে সমর্থকরা- দৈনিক সময়ের সাথে! ট্রেনের ৩২টি টিকিটসহ কালোবাজারি চক্রের ৫ সদস্য আটক- দৈনিক সময়ের সাথে! কলেজ কর্তৃপক্ষের প্রতারণার শিকার ২২ শিক্ষার্থী- দৈনিক সময়ের সাথে! বাঘারপাড়ার জামদিয়ায় ব্যতিক্রম ঘোড়দৌড় হতে যাচ্ছে- দৈনিক সময়ের সাথে!

চবির ঝর্ণার খাদে পড়ে কলেজছাত্রের মৃত্যু

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ৫৮ বার পড়া হয়েছে

 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ক্যাম্পাসের পার্শ্ববর্তী ঝর্ণার খাদে পিছলে পড়ে সাইফুল ইসলাম মুন্না (২৩) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।
সোমবার বেলা ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের পাশের ঝর্ণায় এ দুর্ঘটনা ঘটে। পরে দুপুর ১টার দিকে চট্টগ্রাম হাটহাজারী ফায়ার স্টেশনের ডুবুরি দল তার লাশ উদ্ধার করে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া ।

নিহত কলেজছাত্র মুন্না চট্টগ্রামের হাটহাজারীর ফতেপুর এলাকার আলম ফকির বাড়ির সিরাজুল হকের ছেলে।

তিনি হাটহাজারী সরকারি কলেজের অনার্স ৪র্থ বর্ষের ছাত্র ও কলেজ শাখা ছাত্রলীগের কর্মী বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শী ও প্রশাসন সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ঝর্ণার পাশের পাহাড়ে স্থানীয় লোকজন বিভিন্ন ধরনের সবজি চাষাবাদ ও গাছ রোপন করে। মুন্নাদের সেখানে সবজির বাগান ছিল। সোমবার বেলা ১০টার দিকে পাহাড়ে তাদের বাগান গাছ দেখতে গেলে হঠাৎ তিনি পা পিছলে ঝর্ণার খাদে পড়ে যান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। বিষয়টি বিশ্ববিদ্যালয় প্রশাসনকে জানানোর পর তারা হাটহাজারী ফায়ার সার্ভিস স্টেশনে যোগাযোগ করে। পরবর্তীতে ডুবুরি দলের প্রায় ২ ঘন্টার বেশি সময় ধরে চলা অভিযানে তাকে মৃত অবস্থার উদ্ধার করা হয়। তার লাশ পরিবারের কাছে হস্তাস্তর করা হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া দেশ রূপান্তরকে বলেন, টানা বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলের কারণে কয়েকদিন ধরে চবির ঝর্ণায় তীব্র স্রোত সৃষ্টি হয়েছে।

সোমবার সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয় নিরাপত্তা বাহিনীর মাধ্যমে জানতে পারি একজন ঝর্ণায় পড়ে গেছে। পরে আমরা হাটহাজারী ফায়ার সার্ভিস স্টেশনে যোগাযোগ করলে তাদের ডুবুরি দল দীর্ঘ প্রচেষ্টায় দুপুর একটার দিকে মৃত অবস্থায় ছেলেটিকে উদ্ধার করে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD